জলঢাকার কৈমারী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবার নিরঞ্জন রায় রঞ্জু

জলঢাকা প্রতিনিধি:

আসন্ন ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর জলঢাকা উপজেলার ১১ নং কৈমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের প্রিয় পাত্র তরুণ নেতা নিরঞ্জন রায় রঞ্জুর নাম ঘোষণা করেছে কৈমারী ইউনিয়নবাসী।

কৈমারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের লোকজনের সাথে কথা বলে জানা গেছে, বর্তমান সময়ের চলমান ধারাবাহিকতায় সততা ও নিষ্ঠাবান হিসেবে রঞ্জুকেই একমাত্র যোগ্য প্রার্থী হিসেবে বেছে নিয়েছে ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষ। করোনাকালী সময়ে নিজের তহবিল থেকে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনসহ অত্র এলাকায় সামাজিক কাজে নিয়জিত ছিলেন এই নিরঞ্জন রায় রঞ্জু।

কৈমারী ইউনিয়নের প্রাণকেন্দ্র রথ বাজার সংলগ্ন বালাপাড়ায় জন্ম ও বেড়ে ওঠা নিরঞ্জন রায় আওয়ামীলীগ নেতা বীরেন্দ্র নাথ রায়ের ২য় ছেলে । প্রাতিষ্ঠানিক শিক্ষায় বিএ পাশ করেছেন তিনি। বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগ পরিবারের সন্তান রঞ্জু ছাত্র জীবনে ছিলেন আওয়ামীলীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের সক্রিয় কর্মী।

রাজনীতিতে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কৈমারী ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এক সময় ছাত্রলীগের জলঢাকা উপজেলা শাখায় সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন রঞ্জু।

বর্তমানে তিনি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জলঢাকা উপজেলা শাখার দ্বিতীয়বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও জলঢাকা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালন (ম্যানেজিং ডিরেক্টর) এবং জলঢাকা প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক।

তরুন নেতা নিরঞ্জন রায় রঞ্জু প্রতিনিধিকে বলেন, কৈমারী ইউনিয়নের জনগণ চাইলেই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিব। জনগণেই সকল ক্ষমতার মুল। আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে জনগনের পাশে থেকে কাজ করব। অত্র ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করব।

Leave a Reply

Your email address will not be published.