ম্যাজিক বর্গকে প্রসারিত করতে নতুন সূত্র আবিস্কার করলেন আন্ড্রেজ মিসকাটোভিচ

ক্রোয়েশিয়ার পুলায় জন্মগ্রহণকারী অদম্য মেধাবী  আন্ড্রেজ মিসকাটোভিচ (৩২) ছোট বেলা থেকেই গণিত যেন তার নেশা।

পরিবারি অসচ্ছলতার কারনে তিনি ২০১৫ সালে যুক্তরাষ্ট্রের (USA) একটি খুচরা কার্পেটের দোকানে চাকরি নেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের (USA) প্রবাসী। চাকরি পাশা পাশি গণিত চর্চা ছাড়েন নি।

শত বাঁধা উপেক্ষা করে তার সেই গণিত চর্চা যেন বিশ্বে আলোকিত করতে চলেছে। তার লেখা গাণিতিক সুত্রের বই বিশ্বের বিভিন্ন দেশে প্রকাশিত হচ্ছে। বইটি world math problems and search for mathematician” গ্রুপে সারা ফেলেছে। এই গাণিতিক সুত্রের বইটি বাংলাদেশে আগামী ২০২১ সালের বই মেলায় প্রকাশ হতে যাচ্ছে।

আন্ড্রেজ মিসকাটোভিচ (৩২) ক্রোয়েশিয়ার পুলায় ভেলাদিমির মিসকাটোভিচ এর একমাত্র সন্তান। ৬ মাসের শিশু আন্ড্রেজ মিসকাটোভিচ বাবাকে হারান। তার মায়ের নাম বারিকা কাতানিক বর্তমানে ক্রোয়েশিয়ার অবস্থান করছেন।

তার স্ত্রী his wife, Leahnnie Miskatovic (27), Philippines, Manila তার গানিতিক এ চর্চাকে সমর্থন দিয়ে, সবসময় তাকে উৎসাহ দিয়ে গেছেন। স্ত্রীর উৎসাহে তিনি গনিতে চমক দেখাচ্ছেন। তার এই আবিষ্কারে world math problems and search for mathematician গ্রুপের সদস্যরা অনেক গর্বিত ও সুন্দর ভবিষ্মত আশা করছেন।

গাণিতিক বইটি নিয়ে আন্ড্রেজ মিসকাটোভিচ (২৭) বিস্তারিত তুলে ধরেন, আমার নাম আন্ড্রেজ মিসকাটোভিচ, ক্রোয়েশিয়ার পুলায় জন্মগ্রহণকারী, আমি” world math problems and search for mathematician”গ্রুপ গাণিতিক সমাজের সদস্য। এবং আমি আপনাকে Augemultiplication এর সাথে পরিচয় করিয়ে দিতে চাই।

অগমিটিপ্লিকেশন লাতিন শব্দ ‘অউজিও’ থেকে এসেছে যার অর্থ বৃহত্তর করা / প্রসারিত করা এটি সংখ্যার গুণফল থেকে করা হয়। এটি ফাংশন বা এটি টেনারদের মধ্যে গণনার আরও ভাল মোড যা এটি টেনারদের মধ্যে পরিচালিত বিরল ফাংশনগুলির মধ্যে একটি সম্পর্ক করে তোলে।

অগমিটিপ্লিকেশন আসলে যা করে,একই বৈশিষ্ট্যের দুটি মাত্রা গ্রহণ করে এবং তাদের অর্ডারগুলি বহুগুণে একই বৈশিষ্ট্যযুক্ত তৃতীয় টেনারগুলিতে প্রসারিত করে যা আদেশটি পূর্ববর্তী দুটি টেনারগুলির গুণক। অজিমিটিপ্লিটিকেশনের উদাহরণ হল সাধারণভাবে দুটি বা ততোধিক যাদু স্কোয়ার, ম্যাজিক কিউব বা ম্যাজিক টেনারগুলির গুণন এবং বৃহত্তর ম্যাজিক টেনসর তৈরি করা যাতে প্রমাণিত হয় যে কোনও মাত্রার জন্য, যদি কমপক্ষে একটি মধ্য টেনসর উপস্থিত থাকে তবে অবশ্যই তাদের অসীম সংখ্যা থাকতে হবে।

অতিরিক্তভাবে এটি ব্যবহারকারী দ্বারা নির্ধারিত মাত্রা এবং ক্রমের যাদু টেনারগুলি তৈরি করার একটি পদ্ধতি হিসাবেও ব্যবহার করা যেতে পারে। ম্যাজিক টেনেসরগুলির সাথে কাজ করার পাশাপাশি এটি অন্যান্য টেনসরগুলির সাথেও ব্যবহার করা যেতে পারে, উদাহরণস্বরূপ দশমিকগুলিতে শতাংশগুলি সহ আরও অনেকগুলি সহ পাটিগণিত, জ্যামিতিক, সুরেলা ক্রম থাকে ।

Ten পদার্থবিজ্ঞানে অজিমিটুলিপ্লিকেশন প্রয়োগগুলি অসংখ্য হতে পারে এবং পুরোপুরি আশা করি এটি বিশ্ব জ্ঞানের ভবিষ্যতের সংযোজন হতে পারে fully অগমিটিপ্লিকেশন সম্পর্কে আরও আপনি আমার বইতে শিখতে পারবেন যা পরের বছর “world math problems and search for mathematician “group থেকে আমার সতীর্থদের বিশাল সহায়তায় বাংলাদেশ গণিত সমাজের প্রকাশের মাধ্যমে আসবে।

এই নিবন্ধের শেষে কেবলমাত্র একটি কথা রইল বাকি সবাইকে আমার জন্য প্রার্থনা করার জন্য বলা উচিত। কারণ আমরা যেই গাণিতিক জগতে বাস করি তাতে আরও জ্ঞান যুক্ত করার জন্য এটিই আমার ইচ্ছা।

আমার বইটি তিনটি দেশ কতৃক প্রকাশিত হয়ে বাজারে আসবে। আশা করি গোটা গণিত বিশ্ব আমার গানিতিক আবিষ্কারে আমায় ধণ্য মনে করবে।

আমার আবিষ্কার করা সূত্রের সাহায্যে বড় বড় সংখ্যার ম্যাজিক বর্গ,ও ম্যাজিক ছক নির্নয় করতে পারবে।আমি সকলের কাছে দোয়া প্রার্থী। আমার বইটি ২০২১ সালের ফেব্রুয়ারি তে প্রকাশিত হবে আপনারা দোয়া করবেন।

প্রসঙ্গ: আন্ড্রেজ মিসকাটোভিচ সাথে বাংলাদেশের লালমনিরহাটের গণিত শিক্ষক “মো: এনামুল হক “world math problems and search for mathematician” সদস্য।

English

Andrej Miskatovic discovered new formulas to expand the magic square

Born in Pula, Croatia, Andrej Miskatovic (32) has been addicted to mathematics since childhood. Due to family difficulties, he took a job in working in retail carpet shop in the United States (USA) in 2015. He is currently living in the United States (USA) . He did not give up math practice side by side.

Ignoring hundreds of obstacles, his math practice seems to be enlightening the world. His books on mathematical formulas are being published in different countries of the world. This is the first time I’ve read a book on the subject, and it’s the first time I’ve read a book on the subject, and it’s the first time I’ve read a book on the subject, and it’s the first time I’ve read a book on the subject.

Andrej Miskatovic, 32, is the only child of Veladimir Miskatovic in Pula, Croatia. 6-month-old Andrej Miskatovic lost his father. Her mother’s name is Barika Katanik and she is currently living in Croatia.

His wife , Leahnnie Miskatovic (27), Philippines, Manila
By supporting his practice of mathematics, he has always encouraged him. With the encouragement of his wife, he is showing surprises in mathematics. In his discovery
The members of the “world math problems and search for mathematician ” group, are looking forward to a very proud and beautiful future.

Andrej Miskatovich (32), who was born in Pula, Croatia, is a member of the “Mathematical Society of the World Maths Problems and Search for Mathematician” group. And I would like to introduce you to Augemultiplication.

Augemultiplication comes from the Latin word ‘augio’ which means to enlarge / expand. This is a function or it is a better mode of calculation between tenors which makes it a relation between the rare functions performed between tenors.

What augmentiplication actually does is, it takes two dimensions of the same property and extends their orders manifold to third tenors with the same property that the order is a multiple of the previous two tenors. Examples of asymmetry are usually the multiplication of two or more magic squares, magic cubes or magic tensors, and the creation of larger magic tensors to prove that for any dimension, if at least one middle tensor is present, they must have an infinite number.

Additionally it can also be used as a method of creating magic tanners in the dimensions and order set by the user. In addition to working with magic tensors, it can be used with other tensors, for example decimals have arithmetic, geometric, harmonious sequences with many more, including percentages.

The applications of asymmetryplication in ten physics can be innumerable and hopefully it can be a future addition to world knowledge. Will come

There is only one thing left at the end of this article, everyone else should be asked to pray for me. Because it is my desire to add more knowledge to the mathematical world in which we live.

My book will be published by three countries. I hope the whole mathematical world will consider me blessed with my mathematical discovery.

With the help of the formula I have discovered, I will be able to determine a large number of magic squares and magic tables. I am asking for blessings from everyone. My book will be published in February 2021. You will pray.

Context: Andrej Miskatovic is a member of the world math problems and search for mathematician “Md. Enamul Haque” math teacher from Lalmonirhat, Bangladesh.

Leave a Reply

Your email address will not be published.