সিসিক মেয়রের সাথে বাংলার চোখ‘র চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

আপেল মাহমুদ, স্টাফ রিপোর্টার।।

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী।

এসময় দেশের সর্ব উত্তরের বিভাগীয় নগরী রংপুর থেকে সিলেট সফরে আসায় বাংলার চোখ’র চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপনে সিলেটের মানুষের অতিথিয়তা তুলে ধরেন সিসিক মেয়র।

এসময় আলোচনায় আঞ্চলিক উন্নয়ন ছাড়া দেশের টেকসই উন্নয়ন সম্ভব নয়। প্রতিটি বিভাগীয় শহরের উন্নয়ন ত্বরান্বিত হলেই দেশের সামগ্রিক উন্নয়ন টেকসই হবে। সরকারের পক্ষ থেকে প্রত্যেকটি বিভাগীয় শহরের প্রত্যাশিত টেকসই উন্নয়নকে গুরুত্ব দিয়ে বরাদ্দ দেয়া উচিত। কারণ আঞ্চলিক উন্নয়নই জাতীয় উন্নয়নের মাপকাঠি। এজন্য শুধু জনপ্রতিনিধিদের উপর নির্ভর না করে, জনগণকে অধিকার সচেতন হওয়ার অনুরোধ জানান সিসিক মেয়র ও বাংলার চোখ চেয়ারম্যান। গত বুধবার (২৫ নভেম্বর ) দুপুরে সিসিকের নগর ভবনে ‘বাংলার চোখ‘র চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি আরো বলেন, একটি কুড়ি ও দুটি পাতার দেশ সিলেট। এই পীর আউলিয়ার পূণ্যভূমিতে আমরা উন্নয়নের ধারা অব্যহত রাখতে চাই। জনগনের ভালোবাসা ও সর্বাত্বক সহযোগিতায় উন্নয়নের এই যাত্রাকে গতিশীল রাখতে সব ধরনের ব্যবস্থা গ্রহণে সিসিকের বর্তমান পরিষদ অনেক বেশি আন্তরিক।

এসময় রংপুর থেকে সিলেট সফরে আসায় বাংলার চোখের চেয়ারম্যান আলহাজ্ব তানবীর হোসেন আশরাফীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন সিসিকের বর্তমান পরিষদের কাউন্সিলরগণ। তানবীর হোসেন আশরাফী মেয়র সহ কাউন্সিলর বৃন্দকে রঙ্গে রসে ভরপুর রংপুরে আমন্ত্রণ জানান। এসময় সিসিক মেয়র ছাড়াও আরো উপস্থিত ছিলেন- সিসিকের প্যানেল মেয়র ও জনপ্রিয় কাউন্সিলর মোঃ তৌফিক বক্স লিপন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান, আলহাজ্ব মোঃ তৌহিদ হোসেন(সেরা করদাতা), ১১নং ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাভেদ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর নাজনীন আকতার কনা, কন্ঠশিল্পী মাহমুদা আক্তার মিতু, খন্দকার মারুফ হোসেন পাপ্পু, বাংলাদেশ ছাত্র মৈত্রী সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.