শিশু ঐতিহ্যকে সহায়তার হাত বাড়ান

ঐতিহ্য ৪ বছরের ফুটফুটে একটি শিশু। জীবন কী এখনও বুঝে ওঠার সময় হয়নি তার। এই বয়সে তার আর ১০টা শিশুর মতো ডানা মেলে উড়ে বেড়াবার কথা। কিন্তু সবকিছুকে পেছনে ফেলে প্রতিমুহূর্তে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে ছোট্ট এই শিশুর জীবন।

ঐতিহ্য হলো হাতে গনা ৪ বছরের একটি মাসুম শিশু। তার শরীরে বাসা বেধেছে এক দুরারোগ্য-রোগ ক্যানসার। দীর্ঘদিন ধরে নানা অপারেশন ও থেরাপির মাধ্যমে এ শিশুটি বেঁচে আছে।

ঐতিহ্যকে এক বছর ধরে অসুস্থ্য,তার শরিরে টিউমার থেকে ক্যানসারে রুপ নেয়। তাকে প্রায় ২১ টা থেরাপি ও অপারেশন করা হয়েছে। বর্তমানে  ঢাকা শিশু নবজাতক ও জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। আরও ১০ টি থেরাপির প্রয়োজন তাই অনেক টাকার প্রয়োজন।

ঐতিহ্যের বাবা রংপুর আরসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখার নন এমপিও শিক্ষক। তাঁর সাংসারিক জীবন চিত্র আর প্রকাশের তেমন কিছুই নেই। সন্তানের জীবন বাঁচাতে মরিয়া  শিক্ষক আশেকুল ইসলাম আশিক।

শিক্ষক আশেকুল ইসলাম আশিক বলেন, তার চিকিৎসা করতে সব বিক্রয় করে দিয়েছি। এখন নিরুপায় টাকার অভাবে চিকিৎসা করাতে পারছি না। আমি আমার সন্তানকে বাঁচাতে চাই। দেশবাসীর কাছে আমার আকুল আবেদন। আপনারা আমার মেয়ে বাঁচান। বাবা হয়ে সন্তানের লাশের ভার আমি বইতে পারব না।

আপনারা যারা শিশু ঐতিহ্যকে সাহায়তা পাঠানোর বা যোগাযোগ করতে চাইলে পার্সোনাল বিকাশ নম্বর ০১৭১৬-৯৮২৫৩১

Leave a Reply

Your email address will not be published.