পঞ্চগড় পৌরসভার দায়িত্ব নিলেন প্রথম নারী মেয়র

ব্যাপক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পঞ্চগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র জাকিয়া খাতুন দায়িত্বভার গ্রহণ করেছেন।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে পৌরসভা কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে সাবেক মেয়র তৌহিদুল ইসলাম তাকে দায়িত্ব বুঝিয়ে দেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তয়বুর রহমানসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ এবং ৯টি ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পঞ্চগড় পৌরসভার প্রথম নারী মেয়র জাকিয়া খাতুন বলেন, ‘আমি পঞ্চগড় শহরকে ডিজিটাল ও সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। আগে যেভাবে মানুষের পাশে ছিলাম, এখন পৌরবাসীর সেবক হিসেবে সেভাবে পাশে থাকব। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন পৌঁছে যাবে পৌরসভার প্রত্যেকটি এলাকায়। সবাইকে নিয়ে পঞ্চগড় পৌরসভাকে উন্নত মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই। এজন্য সবার সহযোগিতা কামনা করছি।

গত ২৮ ডিসেম্বর প্রথম দফায় পঞ্চগড় পৌরসভায় ইভিএমে ভোটগ্রহণ করা হয়। আওয়ামী লীগের প্রার্থী জাকিয়া খাতুন নৌকা প্রতীক নিয়ে ১২ হাজার ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং পাঁচবারের নির্বাচিত মেয়র তৌহিদুল ইসলাম ধানের শীষ প্রতীকে ৯ হাজার ৪৭৫ ভোট পান।

Leave a Reply

Your email address will not be published.