ট্রাক্টর উল্টে নিহত ২, আহত ১

পঞ্চগড়ের সদর উপজেলায় এক্সকাভেটরবাহী ট্রাক্টর উল্টে মুক্তার হোসেন (৩০) ও আব্দুর রহমান (৩২) নামের দুজন নিহত হয়েছেন। তারা ট্রাক্টর ও এক্সকাভেটরচালক ছিলেন। এ ঘটনায় সুকুমার রায় (৩৫) নামের ট্রাক্টরের সহকারী আহত হয়েছেন।

শুক্রবার (১২ মার্চ) রাত তিনটায় জেলার সদর উপজেলাধীন ধাক্কামারা ইউনিয়নের কমলাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুক্তার হোসেন ও আব্দুর রহমানের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়। আহত ট্রাক্টরের সহকারী একই এলাকার পালানু বর্মণের ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, পঞ্চগড় থেকে এক্সকাভেটরবাহী ট্রাক্টরটি আটোয়ারী যাচ্ছিল। সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের কমলাপুর এলাকায় সড়কে নির্মাণকাজ চলছিল। এ সময় ট্রাক্টরের চালক বুঝতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে এক্সকাভেটরসহ পাশের খালে উল্টে পড়ে যান। এ সময় চাপা পড়ে ট্রাক্টরচালক ও এক্সকাভেটরচালক ঘটনাস্থলে নিহত হন। চালকের সহকারী আহত হন। পরে পঞ্চগড় সদর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় একজনকে ও নিহত দুজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার নিরঞ্জন কুমার জানান, রাতের বেলায় ট্রাক্টরটি এক্সকাভেটর বহন করে পঞ্চগড় থেকে আটোয়ারী যাচ্ছিল। এ সময় কমলাপুর এলাকায় সড়কে চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যান।

এ বিষয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আতায়ার সিদ্দিকী জানান, হাসপাতালে তিনজনকে আনা হলে দুজন মারা যান এবং একজন গুরুতর আহত হন। আমরা তাকে চিকিৎসাসেবা প্রদান করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করেছি।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ  বলেন, ট্রাক্টরচাপায় দুজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতদের হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.