হাতীবান্ধায় এনামুল হক কতৃক রচিত “পল্লি প্রকৃতি”কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা আপনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ এনামুল হক কতৃক রচিত “পল্লি প্রকৃতি” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।
রোববার (২৮ মার্চ) রাত ৮টায় হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়ের যমুনা ব্যাংক ভবনে অবস্থিত ঢাকা ক্যাফে
এই গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন।
অনুষ্ঠানটি আপন সংগঠন কতৃক আয়োজন করা হয়।  উক্ত অনুষ্ঠানে সভাপতি  ঢাকা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে  মেডিকেল অফিসার ডা: তারিক আজিজ বলেন, বই আমাদের প্রকৃত বন্ধু, আমরা প্রতিনিয়ত বই পড়ি ও জ্ঞান বৃদ্ধি করি এ আহ্বান জানান  এছাড়াও বক্তব্য রাখেন সহ সমাজ কল্যান সম্পাদক রজব আলী, স্পেশাল ফোর্স,বাংলাদেশ সেনাবাহিনী, তিনি সকলকে বই পড়ার জন্য উদ্বুদ্ধ করেন।
উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আপনে কোষাধ্যক্ষ ও প্রকৌশলী সাখাওয়াত হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপনের  সদস্যবৃন্দ ও রংপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক, জাগো নিউজের জেলা প্রতিনিধি রবিউ হাসান,দৈনিক কালের কন্ঠ হাতীবান্ধা প্রতিনিধি হাসান মাহমুদ ও রংপুর টাইমসের নিজস্ব প্রতিনিনিধি ফরহাদ হোসেন প্রমুখ।
উল্লেখ্য, উত্তরণ প্রকাশনী কর্তৃক প্রকাশিত কাব্যগ্রন্থ ” পল্লি প্রকৃতি “ পাওয়া যাচ্ছে বইমেলার (৫৭০ গ,ঘ) নং স্টলে। বইটি আরও পাওয়া যাবে সারা দেশের বই মেলায়। এছাড়াও বইটি পাওয়ার জন্য কথা বলুন-কবি মোঃ এনামুল হক ০১৭৭৩-৩১২৭৪৪ এই নম্বরে।

 

 

Leave a Reply

Your email address will not be published.