পাটগ্রামে জমি বিক্রিয়ের টাকা নিয়ে ভাগাভাগি সংঘর্ষ যুবক নিহত 

লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভায় এলাকায় জমি বিক্রির টাকা নিয়ে এক সংঘর্ষে শাহীন আলম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়।
বুধবার (২৮ এপ্রিল) সকালে নিহত শাহীনের লাশ পোস্ট মর্টেম করার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানোর হয়েছে বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানা ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ।
এর আগে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার ধরলা নদীর রাবার ড্যাম এলাকার এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত শাহীন আলম (৩০)
পাটগ্রাম পৌরসভার আন্তঃজেলা মোড় এলাকার বাসিন্দা সুলতান বানিয়ার ছেলে। এ ঘটনায় নিহত শাহিনের ভাই বাদী হয়ে  একটি হত্যা মামলা দায়ের করে।
এ ঘটনায় জড়িত তিনজন কে আটক করেছেন পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, দুলাল মিস্ত্রী (৩৫),ভুট্টু মিয়া(৩২) ও সজিব(৩৩)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়,মঙ্গলবার রাতে পাটগ্রাম পৌরসভার আন্তঃজেলা মোড় এলাকার বাসিন্দা সুলতান বানিয়ার ছেলে শাহীনের সাথে জমি বিক্রীর দালালির টাকা নিয়ে রাবার ড্যাম এলাকার বাসিন্দা দুলাল মিস্ত্রীর কথাকাটাকাটি এক পর্যায়ে মারামারি ঘটনা ঘটে । এরপর শাহীন তার বাড়ী গিয়ে লাঠিসোটা নিয়ে আসে। এ সময় দুলালকে মারার জন্য শাহীন দৌড়ে গেলে দুলাল ও শাহীনের মধ্যে আবারও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে শাহীনের লাঠি কেড়ে নিয়ে প্রতিপক্ষের লোকজন। শাহিন আলমের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়।

শাহীনের শারিরীক অবস্হা অবনতি হলে পাটগ্রাম স্বাস্থ্যকমপ্লেক্স এর চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহত শাহীনকে রংপুরে নেওয়ার পথে তার মৃত্যু হয় ।

এ ঘটনায় দুলাল মিস্ত্রী ও তার লোকজন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। শাহীনের মৃত্যুর খবর শুনে  হাসপাতাল ছেড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন দুলালকে ধাওয়া করে উপজেলা মোড়ে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, সংঘর্ষের ঘটনায় শাহীন নামে একজন নিহত। এ খবরের পর দুলাল মিস্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.