সাবেক রাষ্ট্রপতি এরশাদের কবর জিয়ারত করলেন রংপুর মহানগর যুবসংহতি নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক মমিনুল ইসলাম রিপন রংপুর:

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করেছে রংপুরের জাতীয় পার্টি ও যুব সংহতির নেতাকর্মীরা।

রোববার বিকেলে রংপুর মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকিরের কারা মুক্তি উপলক্ষে নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে দলের প্রতিষ্ঠাতা এরশাদের কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলী নিবেন ও জিয়ারত করেন তারা। এসময় সুরা ফাতেহা পাঠ ও দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর কমিটির সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, মহানগর কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, রংপুর জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির রংপুর জেলা কমিটির সভাপতি শামিম সিদ্দিকী, মিঠাপুকুর কমিটির আহবায়ক মেজবাহুল ইসলাম মিলন, মহানগর শ্রমিক পার্টির সভাপতি রাজু আহম্মেদ, জাতীয় পার্টি রংপুর জেলার প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারন সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি, সহ-সভাপতি কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব আনছার,জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জেলা আহবায়ক আরিফুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, মুহিন সরকার প্রমুখ।

এসময় রংপুর মহানগরও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর পর মোটর সাইকেল শোভাযাত্রা করে দলের নেতাকর্মীরা নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির কার্যালয়ে আসেন। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.