হাতীবান্ধা সবুজ পৃথিবী বাঁচাও এর সাথে “হিরোস ফর অল সংগঠন

লালমিনরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সবুজ পৃথিবী বাঁচাও সামাজিক সংগঠনের সাথে সহযোগী হিসেবে কাজ করবেন ” হিরোস ফর অল” নামে একটি সামাজিক সংগঠন।
বৃহস্পতিবার (৩ জুন) হাতীবান্ধা সিন্দুর্ণা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে “সবুজ পৃথিবী বাঁচাও সংগঠনের প্রতিষ্ঠিতা পরিচালক আব্দুর রাজ্জাক এর সাথে” হিরোস ফর অল” এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং সংযুক্ত অধ্যাপক সাউথ ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক) রেহনুমা করিম সবুজ পৃথিবী বাঁচাও এর সাথে সহযোগী হিসেবে কাজ করবে বলে ঘোষনা দেন।
এ সময় সিন্দুর্ণা এলাকায় তিস্তাপাড়ের হতদরিদ্র মানুষের মাঝে ফলজ ও বনজ বৃক্ষ এবং মাস্ক বিতরণ করেছে সামাজিক সংগঠন “সবুজ পৃথিবী বাঁচাও”।
বৃক্ষ ও মাস্ক বিতরণ কর্মসূচির সুচনা করেন, হিরোস ফর অল” এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং সংযুক্ত অধ্যাপক সাউথ ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক) রেহনুমা করিম।
এসময় বক্তব্য রাখেন সিন্দুর্ণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন। উপস্থিত ছিলেন, হাতীবান্ধা মহিলা কলেজের প্রভাষক নাজমুল কায়েস হিরু, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদুল আজাদ শাওন,রন্জু, প্রিন্স,কিবরীয়া,সিতাব, নুরল হক প্রমুখ।
পরে সবুজ পৃথিবী বাঁচাও সংগঠনের প্রতিষ্ঠিতা পরিচালক আব্দুর রাজ্জাকে “হিরোস ফর অল” সংগঠন এর পক্ষ থেকে ২০ হাজার টাকার একটি চেক প্রদান কেরন।

Leave a Reply

Your email address will not be published.