এরশাদের মৃত্যুবার্ষিকীর দিন ভোট না নিতে জিএম কাদেরের আহ্বান

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে সিলেট- ৩, ঢাকা- ১৪ ও কুমিল্লা- ৫ আসনে উপ-নির্বাচনের ভোট না নেয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি (ইসি) আহ্বান জানিয়েছেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

১৪ জুলাই ভোট দেয়ার প্রতিবাদ জানিয়েছেন তিনি। শুক্রবার (৪ জুন) এক বিবৃতিতে প্রতিবাদ জানিয়ে ভোট গ্রহণের তারিখ পরিবর্তন করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, ১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি নেতা-কর্মী ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কোটি কোটি ভক্ত অনুরাগীদের কাছে অত্যন্ত আবেগঘন দিন। এ দিনে সারাদেশে পল্লীবন্ধুর সাফল্যময় জীবনী নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আবার ঘোষিত তিনটি উপ-নির্বাচনেও জাতীয় পার্টি অংশ নেবে। তাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকীতে উপ-নির্বাচনের ভোটগ্রহণ না করতে অনুরোধ জানাচ্ছি।

জিএম কাদের বলেন, গেল বছর ১৪ জুলাই বগুড়া- ১ ও যশোর- ৬ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ করে কোটি কোটি এরশাদ প্রেমীর অন্তরে আঘাত করেছিল নির্বাচন কমিশন। তাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকী ১৪ জুলাইয়ের পরিবর্তে নির্বাচন কমিশন অন্য যে কোনো দিনে ভোটগ্রহণ করতে পারে।

Leave a Reply

Your email address will not be published.