নিজেই কোদাল হাতে রাস্তার সংস্কার করে দিলেন ইউপি মেম্বার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ
নিজেই কোদাল হাতে রাস্তা সংস্কার করে দিলেন ইউপি মেম্বার। এমনটি হয়েছে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার সদর ইউপির ৭ নং ওয়ার্ডে। সদর ইউনায়নের দুটি গ্রাম ইসমাইল মাঝাপাড়া ও উত্তর পাড়া গ্রাম। গ্রাম দুটি সামান্য পানি হলে চলাচলের অনুপুযোগি হয়ে পড়ে।
ইসমাইল মাঝাপাড়া গ্রামের আকবর হোসেন বলেন সামান্য পানি হলে এ রাস্তা দিয়ে চলাচল করা সম্ভব হয় না। নামাজি মানুষের বড় কষ্ট হয়। একই কথা বললেন উত্তর পাড়া গ্রামে সমসের উদ্দিন। তিনি আরও বলেন আমাদের এখানে একটি জামে মসজিদ আছে সেখানে পাঁচ ওয়াক্ত নামাজ হয়। তাই রাস্তা দুটি সংস্কার করা অতি জরুরি হয়ে পড়েছে। কারণ এখন বর্ষাকাল যখন তখন বৃষ্টি হয়।
সামান্য বৃষ্টি হলেই রাস্তা দুটি চলাচলের অনুপুযোগি হয়ে পড়ে। সদর ইউপির ৭ নং ওয়ার্ড মেম্বার এ টি এম গোলাম রব্বানী( বুলবুল) নিজ হাতে কোদাল নিয়ে, তার নিজ উদ্যোগে ও ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় রাস্ত দুটির চলাচলের উপযোগি করে দেন। গ্রাম দুটির মোটেমোটি রাস্তর পরিমাণ প্রায় ৫ শত মিটারের মত হবে। এলাকাবাসীর দাবি যতদ্রুত পারেন তারা ইউপি সদস্য এবং চেয়ারম্যানের কাছে দাবি করে রাস্তা দুটি সংস্কার করে নিবেন।
এ ব্যাপারে কিশোরগজ সদর ইউপির চেয়ারম্যান আনিছুল ইসলাম (আনিছ) বলেন ইসমাইল এলাকার এ দুটি গ্রাম মাঝাপাড়া ও উত্তর পাড়া আমি এর আগেও অনেক কয়েক বার গিয়েছি। সেখানকার রাস্তা দুটির অবস্থা একে বারে খারাপ। তাই আমি মেম্বারকে বলেছি রাস্তা দুটি চলাচলের উপযোগি করাতে যা খরচ হবে আমি মেম্বারের সাথে শেয়ার করে রাস্তা দুটি চলা চালের উপযোগি করার জন্য।
মঙ্গলবার বিকাল ৫ টার সময় সরজমিনে গিয়ে দেখা যায়, ইউপি মেম্বার নিজে এবং রোকুনুজ্জামান,ওয়াজেদ আলি,ময়নুল ইসলাম সহ এলাকার কিছু সেচ্ছাসেবী যুবকদের সাথে নিয়ে রাস্তা দুটি চলাচলের উপযোগি করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.