আমরা প্রতিদিনেই হাটিহাটি পাপা করে এগিয়ে যাচ্ছি- জি.এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বর্তমানে ৩টি দল সারাদেশে জন সম্মূখে পরিচিতি আছে। মানুষ আছে সব জায়গায়। সংগঠন আছে।

তার মধ্যে জাতীয় পার্টি অবস্থানটি সবদিক থেকে সু-সংগত এবং অগ্রসনি। আমি বলবোনা যে আমরা অন্য দু’টি দলের থেকে শক্তিশালী। জনসমর্থনের দিক দিয়ে অথবা কাঠামোগত দিক দিয়ে। কিন্তু আমি এটা বলতে চাইছি যে, আমরা সু-সংগঠত আমাদের অনিশ্চয়তাটা অনেক কর্ম এবং আমরা প্রতিদিনেই হাটিহাটি পাপা করে এগিয়ে যাচ্ছি। আমরা পিছিয়ে যাচ্ছি না। আর তার সবকিছুর মুলেই এই রংপুরের মানুষের ভালবাসা।

গতকাল রোববার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে সিটি পরিষদ, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জি.এম কাদের বলেন, রংপুরটা হলো বড় একটা গর্বের জায়গা। রংপুরটা আমাদের দলের একটা শক্তির জায়গা। এখান থেকেই আমরা উৎসাহ উদ্দীপনা লাভ করি।

এখান থেকে জনসাধারনের সেবা করা জন্য উদ্বুদ্ধ হই। দীর্ঘদিন আমরা অবহেলিত ছিলাম। সেই অবহেলিত মানুষগুলোর অবহেলার প্রধান কারণ ছিলো যে এখানে রাজণেতিক নেতৃত্বেও একটা শুন্যতা। উত্তরবঙ্গের মানুষ বিশেষ করে রংপুরের মানুষগুলো বড় ধরনের রাজনৈতিক নেতৃত্ব দিতে পারেনি। আর সেধরনের সিদ্ধান্ত গ্রহনের বিষয় বড় ধরনের ভূমিকা রাখতে পারেনি। আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদ যখন এসব বলতেন মানুষ আশানিত হত। উত্তরবঙ্গের মানুষের বিভিন্ন প্রত্যাশা ওনি যখন পুরন করে গেছেন, তখন রংপুরের মানুষ অন্তরে তার স্থান হয়েছে। যার জন্য ওনার গঠিত দল জাতীয় পার্টিকে তারা সমানভাবে উত্তরবঙ্গের মানুষ নিজেস্ব দল বলে মনে করেন। উত্তরবঙ্গের মানুষ তারা নিজেস্ব দল বলতে বুঝায় জাতীয় পার্টি। তার প্রতিফল আমরা বিভিন্ন সময় পেয়েছি।

তিনি বলেন, রংপুরের মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা ও আমাদের প্রতি তাদের প্রত্যাশা। সেটা পুরন করার জন্য আমি এখনো নির্বাচনের অনেক দিন বাকি আছে। তথাপিয় আমি মনে করলাম যে এবিষয়ে যেন কোনো অনিশ্চয়তা সৃষ্টি না হয়। কোনো রকম দিধাদন্দ না থাকে। তার জন্য নেতৃত্বটা কে সঠিক করে যাওয়ার জন্য বর্তমান মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে আগামী সিটি কর্পোরেশনের নির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষনা করলাম। এবং আল্লাহ যদি হায়াতে রাখে সামনের বার তাকে দিয়ে আমরা নির্বাচন করবো।
এ সময় তিনি সকল নেতা-কর্মীদেরকে তার সাথে কাজ করার আহবান জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, সচিব মোঃ রাশেদুল হক, তত্ত¡াবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক, প্যানেল মেয়র সামসুল হক, আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর তৌহিদুল ইসলাম, হারাধন রায়, মাহাবুবুর রহমান মঞ্জু, হারুন অর রশিদসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগর যূগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, রংপুর সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুর রহিম বাবলু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর শান্তসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

Leave a Reply

Your email address will not be published.