রাজারহাটের সুন্দর গ্রামকে বাল্য বিবাহ মুক্ত ঘোষণা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

রাজারহাটের একটি গ্রামকে বাল্য বিয়ে মুক্ত ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা সদরের সুন্দর গ্রাম পুটিকাটা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ পোল্ট্রি মার্জিনাল ফার্ম কাউন্সিল আয়োজিত বাল্য বিবাহ প্রতিরোধ ও গরীব ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানের আয়োজক কমিটি এ ঘোষণা প্রদান করেন।

এতে একত্বতা প্রকাশ করেন সুন্দরগ্রাম পুটিকাটা গ্রামবাসী। এ উপলক্ষে বাংলাদেশ পোল্ট্রি মার্জিনাল ফার্ম কাউন্সিলের সভাপতি এস ডি ফারুক মিয়া রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তৃতা করেন,রাজারহাট কিন্ডার গার্ডেন এ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ বাদশা মিয়া,রায়গঞ্জ ডিগ্রি কলেজ এর প্রভাষক ও সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, রাজারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক,রাজারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও বনানী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রহিম বাদশা,শিক্ষক ও কবি সরওয়ার হোসেন,সুন্দর গ্রাম পুটিকাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম প্রমূখ।

রাজারহাট মহিলা ডিগ্রি কলেজ এর প্রভাষক পলাশ চক্রবর্তীর সঞ্চালনায় আলোচনা সভা শেষে গরীব শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.