কালীগঞ্জে ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে কলেজ প্রভাষক নিহত

লালমনিরহাট প্রতিনিধি।
লালনিরহাটের কালীগঞ্জের তুষভান্ডার আমিনবাজার এলাকায় ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে এক কলেজ প্রভাষক নিহত হয়েছে।
শনিবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে  শনিবার বিকেলে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে তুষভান্ডার আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে বেপরোয় গতিতে একটি ট্রাক্টর পেছন থেকে একটি ইজিবাইককে সজোরে ধাক্কা দিলে ইজিবাইকের আরোহী উত্তরণ কলেজের প্রভাষক আবু বক্কর সিদ্দিক (৪০) ইজিবাইক থেকে ছিঁটকে পড়ে ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ সময় ওই অটোরিক্সার থাকা কলেজ প্রভাষকসহ তিনজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। গুরুত্বর অবস্থায় সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই কলেজ প্রভাষক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত আবু বক্কর সিদ্দিক কালীগঞ্জ উপজেলার হাজরানিয়া উত্তরন ডিগ্ৰী কলেজের প্রভাষক । তিনি কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম গ্রামের আক্কেল আলী মুন্সী ছেলে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

Leave a Reply

Your email address will not be published.