ঢাকা শহর বসবাস অযোগ্য প্রধানমন্ত্রী যান পরিবেশ সম্মেলনে- রিজভী

বিশেষ সংবাদদাতাঃ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, একদিকে বন কেটে রামপাল করেন, ঢাকা শহরকে মানুষের বসবাসের অনুপযোগী করে তুলেছেন। আর আপনি যান পরিবেশ সম্মেলনে!

সোমবার (১ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা জেলা বিএনপি আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, বর্তমানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হচ্ছে। এসব দেখার আপনাদের সুযোগ নেই, দরকারও নেই। আপনার জনগণের ভোটের দরকার নেই। আপনার বিদেশিদের আর্শিবাদ দরকার। চাল কেন বন্ধ করেছে, তার জবাব কি দিতে পারবেন?

‘আওয়ামী লীগ সহিষ্ণু বলেই বিএনপি রাজনীতি করতে পারছে’, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের কথা উল্লেখ করে রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেবের এই বক্তব্যেই একটি অসহিষ্ণুতা প্রকাশ পায়। কোনো গণতান্ত্রিক ব্যবস্থায় একটা রাজনৈতিক দল আরেকটি রাজনৈতিক দলের প্রতি এমন কথা বলতে পারে?

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নীপুন রায় চৌধুরী, মো. তমিজ উদ্দিন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.