জাপার তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের আহ্বায়ক হলেন ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন

জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি গঠনতন্ত্রের ৩২ ধারার প্রদত্ত ক্ষমতাবলে ডিজিটাল উন্নয়ন অগ্রগতি নিয়ে কাজ করার লক্ষ্যে ০৫ ( পাঁচ) সদস্য বিশিষ্ট “জাতীয় পার্টির তথ্য,যোগাযোগ ও প্রযুক্তি পরিষদ” গঠন করেছেন।

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সৈয়দ মন্জুর হোসেন মন্জু-কে সমন্বয়কারী, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বিশেষ তথ্য যোগাযোগ ও প্রযুক্তি উপদেষ্টা এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিনকে আহ্বায়ক; আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার আব্দুস সালাম কে সদস্য সচিব করে কমিটি অনুমোদন দেয়া হয় । এতে আরো রয়েছে সদস্য হিসাবে সফটওয়্যার ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান , গ্রাফিক্স ডিজাইনার রিপন মাহমুদ ।

ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন , জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে এম.এস.সি সম্পন্ন করেছেন । তিনি আইসিটি পেশাজীবীদের সংগঠন ‘আইসিটি এমপ্লোয়ি সোসাইটি অফ বাংলাদেশ’-এর প্রেসিডেন্ট এবং হোস্টকোডিং কর্পোরেশন ও দেশহাট ডট কমের সিইও । তার গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নে ।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,’তথ্য প্রযুক্তির মাধ্যমে জাতীয় পার্টির গতিশীল বৃদ্ধির জন্য ডিজিটাল উন্নয়ন অগ্রগতি নিয়ে কাজ করবে জাতীয় পার্টি তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদ” ।

Leave a Reply

Your email address will not be published.