লালমনিরহাটের মেধাবী শিক্ষার্থী সুচির পাশে দাঁড়ালেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মেধাবী শিক্ষার্থী শারমিন নাহার সুচির পড়াশুনার আর্থিক দায়িত্ব নিয়েছেন, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, ওএসপি, এনপিপি, আরসিডিএস, এএফডব্লিউসি, পিএসসি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ প্রাপ্ত এবং অর্থাভাবে পড়তে না পারা

রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন,”আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে পেরে আমি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশের অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য সকল সামর্থ্যবান নাগরিককে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

” ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইফতেখার হোসেন মাসুদ বলেন, ‘মেধাবী শিক্ষার্থীদের কঠিন দুঃসময়ে আমাদের সকল সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিত। মেধাবীরাও একদিন আলোকিত বাংলাদেশ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে।

’ উল্লেখ্য যে, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন ১৫০ এর অধিক মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি নিয়ে উচ্চ শিক্ষার জন্য বিদেশে প্রেরণে সহায়তা করেছে। সেই সাথে দেশে ৫০০ এর অধিক অসহায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি নিয়ে পড়ালেখার ব্যবস্থা করেছে।

Leave a Reply

Your email address will not be published.