ইমরানের গান কভার করলেন তামিম

বিনোদন প্রতিবেদক, ঢাকা:

নতুন বছরে নতুন গান নিয়ে হাজির প্রতিশ্রুতিশীল তরুণ সংগীতশিল্পী তামিম ইসলাম। গাওয়ার পাশাপাশি সুর-সংগীতও করেন তিনি।  তামিম সম্প্রতি কভার করলেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের সাড়া জাগানো ‘না’শিরোনামের একটি গান।

মঙ্গলবার  প্রকাশিত হয়েছে  Tamim Islam ইউটিউব চ্যানেলে। তামিমের কন্ঠে গানটি একটি কভার গান। গানটি এর আগে গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান মাহামুদুল। গান লিখেছেন মেহেদেী হাসান লিমন, সুর করেছেন ইমরান মাহমুদুল। গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন তনয় পল।

এ গান প্রসঙ্গে তামিম ইসলাম বলেন, ‘দীর্ঘ দেড় বছর পর আবারও গানে ফিরলাম। আসলে নিজের স্কিল ডেভেলপমেন্টের জন্য আমাকে কিছুটা ব্যস্ত সময় পার করতে হয়েছে। চাকুরির জন্য পড়া,ক্বারিয়ানা প্রশিক্ষক,আইটি বিষয়ক প্রশিক্ষক ইত্যাদি। এখন আমি শিক্ষকতা করছি। তবে গান আমার আবেগের স্থান।

তাই একটি কভার গান এর ভিডিও নির্মাণ করেছি। বাংলাদেশের জনপ্রিয় এবং আমার খুবই পছন্দের একজন সংগীত শিল্পী ইমরান মাহমুদুল ভাইয়া এর গাওয়া না গানটি কভার করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে। আরও বেশ কিছু কভার গান এরও প্রস্তুতি চলছে । আশা করি সবাই আমার পাশে থাকবে।’

Leave a Reply

Your email address will not be published.