নিহার লাভলি হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড নিহার ন্যাচারালস সম্প্রতি তাদের নতুন পণ্য নিহার লাভলি হেয়ার অয়েল বাজারে এনেছে। নতুন এই পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন দেশের জনপ্রিয় মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী তানজিন তিশা।

নিহার লাভলি হেয়ার অয়েলে আছে নারকেল তেল এবং ক্যাস্টর অয়েলের শক্তি। এটি চুলের প্রয়োজনীয় পুষ্টি নিশ্চিত করে চুল পড়া নিয়ন্ত্রণ ও চুলের প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধিতে সাহায্য করে। এছাড়া তেলটি অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম মিশ্রিত, যা ২৪ ঘন্টা পর্যন্ত চুলকে সুগন্ধযুক্ত রাখে। এর নন-স্টিকি টেক্সচার চুলকে সারাদিন উজ্জ্বল রাখে। আর তাই ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা নিহার লাভলি ব্যবহারের পরামর্শ দেন।

অভিনেত্রী তানজিন তিশা বলেন, “উপমহাদেশের ১ নাম্বার হেয়ার অয়েল ব্র্যান্ড নিহার ন্যাচারালস-এর সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও গর্বিত। অ্যারাবিয়ান সুগন্ধি সমৃদ্ধ পুষ্টি গুনাগুণ এবং সাশ্রয়ী দাম তেলটিকে ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রাখবে বলে আমার বিশ্বাস।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “ম্যারিকো বাংলাদেশ গত দুই দশকে ধারাবাহিক অগ্রগতি ও গ্রাহকদের ভালোবাসায় বাংলাদেশের অধিকাংশ পরিবারের প্রথম পছন্দ এবং বিশ্বস্ত নাম হয়ে উঠেছে। আমরা চুলের পুষ্টি গুনাগুণ বৃদ্ধির মাধ্যমে ব্র্যান্ডের পোর্টফোলিও সম্প্রসারণের দিকে মনোনিবেশ করছি এবং এর মাধ্যমে ভোক্তাদের চাহিদা পূরণেও আমরা আশাবাদী। নিহার লাভলি হেয়ার অয়েল তেমনই একটি পণ্য। কারণ এটি দেশের প্রথম অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম মিশ্রিত এবং নারিকেল ও ক্যাস্টর অয়েলের পুষ্টিসমৃদ্ধ, যা ভোক্তাদের চুলের সমস্যা সমাধানে সাহায্য করবে।”

দেশজুড়ে সকল রিটেইল আউটলেট, কসমেটিকস আউটলেট, ই-কমার্স প্ল্যাটফর্ম এবং সুপার শপে নিহার লাভলী হেয়ার অয়েল পাওয়া যাচ্ছে। তেলের ৭৫ মি.লি প্যাকের বাজারমূল্যে মাত্র ৫৫ টাকা, ১৫০ মি.লি ১০০ টাকা এবং ৩০০ মি.লি’র প্যাক পাওয়া যাচ্ছে ১৮০ টাকায়।

ম্যারিকো বাংলাদেশ সম্পর্কে-
১৯৯৯ সালে যাত্রা শুরু করা ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশের সেরা ৩ এফএমসিজি বহুজাতিক কোম্পানির একটি এবং সৌন্দর্য ও সুস্বাস্থ্য খাতের পণ্য সমাহার সমৃদ্ধ বিশ্বস্ত একটি ব্র্যান্ড। কোম্পানিটি হেয়ার ও স্কিন কেয়ার, বেবি কেয়ার, এডিবল অয়েল এবং মেল গ্রুমিং ক্যাটাগরির ৩৬টি ব্র্যান্ড নিয়ে সারা বাংলাদেশে একটি শক্তিশালী নেটওয়ার্ক ব্যবহার করে বাংলাদেশের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। ইতোমধ্যে এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড ক্রমবর্ধমান একটি শক্তিশালী ভোক্তাশ্রেণীকে সাথে নিয়ে শীর্ষ ১০ বিশ্বস্ত ব্র্যান্ড এর মধ্যে স্থান করে নিয়েছে। সম্প্রতি কিছু নতুন ব্র্যান্ড এবং পণ্য মার্কেটে নিয়ে আসার পরে কোম্পানি তাদের পণ্যে বৈচিত্র্য নিয়ে এসেছে; এর মধ্যে রয়েছে প্যারাস্যুট জাস্ট ফর বেবি রেঞ্জ, প্যারাসুট স্কিন পিওর রেঞ্জ এবং পুরুষদের জন্য শ্যাম্পু, ফেসওয়াশ, জেল ও ডিও সমৃদ্ধ স্টুডিও এক্স ইত্যাদি।

মেইড ইন বাংলাদেশ-এর গর্বিত অ্যাম্বাসেডর হিসেবে, ম্যারিকোর ৯৯% ভাগ পণ্যই বাংলাদেশে উৎপাদিত হয় এবং এসব পণ্য ইন্ডিয়া ও নেপালে রপ্তানী করা হয়। ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ঢাকা এবং চট্টগ্রাম স্টক এক্সেঞ্জের তালিকাভুক্ত একটি কোম্পানি।

প্রতিষ্ঠানটি মুনাফার ১% করপোরেট সামাজিক দায়বদ্ধতা উদ্যোগে ব্যয় করতে প্রতিশ্রæতিবদ্ধ এবং দেশের শিক্ষা, নারী ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচন এবং অক্ষমতা দূরীকরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published.