লালমনিরহাটে চালু হল হাবিব পরিবহন

লালমনিরহাট প্রতিনিধি।
নারায়ণগঞ্জের সাথে লালমনিরহাটের ব্যবস্থাকে সহজীকরণের লক্ষ্যে চালু হলো হাবিব পরিবহন। সকলে এ পরিবহনের কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি ও মহিলা কলেজের উপাদক্ষ রেফাজ রাঙা।
এ সময় হাবিব পরিবহনের এমডি রায়হান উদ্দিনসহ তুষভান্ডার কাউন্টার ম্যানেজার লিটন মিয়াসহ শ্রমিকনেতা বাপ্পি,সাংবাদিকের জামাই সাংবাদিক নিয়াজ আহম্মেদ শিপন উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জানা গেছে, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এই প্রথম সরাসরি নারায়ণগঞ্জে যাওয়ার এসি ও ননএসি চালু হয়েছে। এতে করে সহজেই স্বল্প টাকায় নারায়ণগঞ্জ, বাড্ডা, যমুনা ফিউচার পার্ক, কুড়িল বিশ্বরোডে যেতে পারবেন। এছাড়াও  আগামী ১৫ দিনের মধ্যে লালমনিরহাট বুড়িমারী থেকে সরাসরি গাবতলী বাসস্ট্যান্ডে দুটো গাড়ি চালু করবে।
উপজেলা যুবলীগের সভাপতি ও মহিলা কলেজের উপাদক্ষ রেফাজ রাঙা বলেন, লালমনিরহাট থেকে নারায়ণগঞ্জ চালু হতে যাত্রীদের অনেক দুর্ভোগ কমে যাবে। এই উদ্যোগ নেওয়ার জন্য ধন্যবাদ জানান বাস মালিক পক্ষকে।  এছাড়াও মোটর মালিক সমিতির কেউ ধন্যবাদ জানান যুবলীগের সভাপতি রেফাজ রাঙা ।
হাবিব পরিবহনের এমডি রায়হান বলেন, যাত্রীদের সেবা দেয় মূল উদ্দেশ্য আমাদের। যে কারণে অন্যান্য গাড়ির চেয়ে স্বল্প টাকায় আমরা নারায়ণগঞ্জ নিয়ে যাচ্ছি। করছি গাবতলী যাত্রীদেরও সেই সেবা দিতে পারবো।

Leave a Reply

Your email address will not be published.