রৌমারীতে ভুয়া রেজিস্ট্রিতে বিয়ে,তরুণীর আত্মহত্যাচেষ্টা

কুড়িগ্রামের রৌমারীতে বিয়ের কথা অস্বীকার করায় প্রেমিকের ওপর রাগ করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক তরুণী। চারদিন ধরে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ওই তরুণী।

এ ঘটনায় মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে ভুক্তভোগী তরুণীর বাবা রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আব্দুল বাতেনের ছেলে ফারুক হোসেন (২৬) বিয়ের জন্য সাত মাস আগে একই ইউনিয়নের এক তরুণীকে দেখতে যান। মেয়েটিকে ফারুকের পছন্দ হলেও তার পরিবারের লোকজন বিয়েতে আপত্তি জানান। পরে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ফারুক।

একপর্যায়ে বিয়ের ভুয়া রেজিস্ট্রি ফরমে তরুণীর স্বাক্ষর নেন তিনি। এরপর তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। গত দুই সপ্তাহ স্ত্রী হিসেবে শ্বশুরবাড়িতে তুলে নেওয়ার জন্য চাপ দিলে ফারুক বিয়ের কথা অস্বীকার করেন। এ ঘটনা সহ্য করতে না পেরে ৫ ফ্রেরুয়ারি বিকেলে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী।

রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর আলম  বলেন, বর্তমানে ওই তরুণী রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ  বলেন, এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর বাবা বাদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি নিয়ে আমরা তৎপর। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.