আসছে সারা আলি খানের নতুন সিনেমা ‘গ্যাসলাইট’

সাইফ আলি খানের মেয়ে সারা আলি। বলিউডে যাত্রা বেশি দিনের না। অল্প সময়ে অভিনয় দিয়ে তাক লাগিয়েছেন ভক্তদের। বেশ কিছু সিনেমায় তিনি কাজ করেছেন। নাচে গানে তিনিও যে মাতাতে পারেন সেই প্রমাণ মিলেছে।

তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘আতরঙ্গি রে’। আনন্দ এল রাইয়ের সিনেমাটিতে আরও ছিলেন অক্ষয় কুমার এবং ধানুশ। সিনেমাটি নিয়ে প্রশংসা পেয়েছেন সারা। সে সাফল্য কাটিয়ে উঠার আগেই আরেকটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

আসছে ‘গ্যাসলাইট’ নামে একটি আকর্ষণীয় সিনেমা।

আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) সারা আলি খান রাজকোটে উড়ে গেছেন নতুন সিনেনার শুটিং শুরু করতে। কারণ সেখানে সিনেমার একটি বড় অংশের শুটিং হবে। বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, ‘সারা সিনেমাটির শুটিং শুরু করতে বেশ এক্সাইটেড।’

তিনি মরবিতে অবস্থান করবেন এবং রাজকোটের ওয়াঙ্কানেরে শুটিং করবেন। সারা প্রথমবারের মতো বিক্রান্ত এবং চিত্রাঙ্গদা সিংয়ের বিপরীতে স্ক্রিন শেয়ার করবেন।

সারাকে সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামরায় দেখা গেছে। সম্পূর্ণ নতুন রূপে তাকে দেখতে বেশ সুন্দর লাগছিলো। যা ইন্ডাস্ট্রি এবং বিশেষ করে তার ভক্তদের মধ্যে কৌতূহল এবং অনেক প্রত্যাশার জন্ম দিয়েছে। তার নতুন হেয়ারস্টো টাউনের টক অফ দ্য টাউন হয়ে উঠেছে। তার নতুন ‘নীল রেখা’ লুকের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.