নারীসহ আপত্তিকর অবস্থায় বিআরডিবি কর্মকর্তা আটক

কুড়িগ্রামের উলিপুরে নারীসহ আপত্তিকর অবস্থায় পাওয়ার অভিযোগে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) এক পরিদর্শককে আটক করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বর কোয়ার্টারে তাদের আটক করা হয়।

ওই কর্মকর্তার নাম জাহিদ হাসান ডালিম। তিনি বিআরডিবি উলিপুর কার্যালয়ে পরিদর্শক পদে কর্মরত আছেন এবং বিবাহিত।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্র জানায়, ওই নারীর সঙ্গে জাহিদ হাসান ডালিমের পরকীয়া সম্পর্ক রয়েছে। স্ত্রী বাসায় না থাকার সুযোগে আজ দুপুরে ওই নারীকে সরকারি কোয়ার্টারের ওই বাসায় ডেকে নেন। তাদের দীর্ঘক্ষণ একসঙ্গে কাটাতে দেখে আশপাশে মানুষের সন্দেহ হয়। পরে তারা গিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থলে যান। পরে মুচলেকা নিয়ে ওই নারীকে ছেড়ে দেওয়া হয় এবং ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়।

এ বিষয়ে অভিযুক্ত বিআরডিবির পরিদর্শক জাহিদ হাসান ডালিম বলেন, ‘সে (ওই নারী) আমার বাল্যকালের বন্ধু। আজ দুপুরে বাসায় খাওয়ার জন্য এসেছিল।’

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমার বলেন, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

জানতে চাইলে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিন মিয়া বলেন, এ বিষয়ে বিধি অনুযায়ী তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.