সিনেমার প্রচারণায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে পরীমণি

সিনেমার প্রচারণায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে পরীমণিসিনেমার প্রচারণায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে পরীমণি ।

মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে বাংলাদেশ-আফগানিস্তান টি-টুয়েন্টি সিরিজ। মাঠে ও টেলিভিশনে বসে খেলা দেখছেন কোটি কোটি দর্শক। সেকারণে মুক্তিপ্রতীক্ষিত ‘মুখোশ’ সিনেমার প্রচারে স্টেডিয়ামে হাজির হলেন পরীমণি। সঙ্গে ছিলেন সহশিল্পী রোশান ও পরিচালক ইফতেখার শুভ।

এ সময় পরীমণি বলেন, ‘জীবনে প্রথম স্টেডিয়ামে আসলাম। রাত থেকেই আমার মধ্যে উত্তেজনা কাজ করছিল। বাসার লোকেরা বলছিলেন, আমি বাচ্চা হয়ে গেছি। ছবি মুক্তির সময় প্রতিটি সিনেমাই আমার প্রথম সিনেমা মনে হয়। সিনেমা হলে যেমন ক্রাউড হয়, স্টেডিয়ামে হয়। তবে এখানে খোলা মাঠে মানুষ ক্রাউড করেন। খেলার মাঠ কিংবা সিনেমা হলে— সবখানে আমরা বিনোদিত হতে চাই। আমরা নতুন নতুন প্লট দেখতে চাই। আমি মনে করি আমার সিনেমাটিতেও নতুন কিছু দেখান হবে।’

নিজের চরিত্র সম্পর্কে রোশান বলেন, ‘সিনেমায় আমি একজন সুপারস্টারের চরিত্র অভিনয় করেছি। পরীমণিকে দেখা যাবে ক্রাইম রিপোর্টারের চরিত্রে। তবে আমাদের দুজনের উদ্দেশ্য একই থাকে। একসঙ্গে একটি ক্রাইমকে ওভারকাম করি।’

শুক্রবার (৪ মার্চ) দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুখোশ’ সিনেমাটি। রহস্যময় থ্রিলার লেখক ইব্রাহীম খালেদী এই ছবির কেন্দ্রীয় চরিত্র। তার লেখা ‘মুখোশ’ বইটি নিয়ে বিস্তৃত হয় রহস্যের জাল। সেই জাল ছিঁড়তে ছদ্মবেশে নেমে পড়েন ক্রাইম রিপোর্টার সোহানা। শেষ অবধি ইব্রাহিম খালেদীর মুখোশ উন্মোচন হবে কি না— সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তি পাওয়া পর্যন্ত।

মোশাররফ করিম অভিনয় করেছেন ইব্রাহিম খালেদী চরিত্রে। আর পরীমণির চরিত্রের নাম সোহানা। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালামসহ আরও অনেকে।

ইফেতেখার শুভ নিজের লেখা ‘পেইজ নাম্বার-৪৪’ থ্রিলার উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন সিনেমাটি। ২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদান নির্মিত ‘মুখোশ’ সিনেমা পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.