ঘোড়াঘাটে বাড়ি পুড়লো প্রতিপক্ষ, থানায় অভিযোগ দাখিল

মাহতাব উদ্দিন আল মাহমুদ ঘোড়াঘাট, দিনাজপুরঃ

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার আবিরের পাড়া গ্রামে তুহিন(৩৫) নামে এক ব্যক্তির ঘর বাড়ি পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ আগুন সন্ত্রাসীরা ।

বসবাসকৃত জমি ক্রয় করাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা বাড়ির মালিক  বাড়িতে না থাকায় তার অবর্তমানে রাতের আঁধারে ঘর বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

প্রতিপক্ষের ধরিয়ে দেয়া আগুনে নিমিষের মধ্যে বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। বাড়িতে কেউ না থাকায়  প্রতিপক্ষ আগুন সন্ত্রাসীরা  ঘরে রাখা প্রায় ৭০ হাজার টাকার জিনিষ পত্র লুট করে নিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে ৯ মার্চ বুধবার দিবাগত রাত অনুমান দেড়টায় উপজেলার আবিরের পাড়া গ্রামে মোঃ আনোয়ার হোসেনের পুত্র মোঃ তুহিন হোসেন মিল্টনের বাড়িতে।

এ ঘটনার পর দিন এ বিষয়ে তুহিন বাদী হয়ে একই গ্রামের মৃত, মকবুল হেসেনের পুত্র মোঃ লাল মিয়াকে(৪৫) প্রধান আসামী করে ও তার পুত্র বক্কর আলীসহ ২ জনকে আসামী করে ঘোড়াঘাট থানায় একটি ঘর জ্বালানোর মামলার এজাহার দাখিল করেছে। পরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাড়ির মালিক তুহিনের এজাহার সুত্রে জানা গেছে, বসবাসকৃত বাড়ির জমি ক্রয়কালে একই গ্রামের মৃত, মকবুল হেসেনের পুত্র মোঃ লাল মিয়াকে(৪৫) এর সাথে বিরোধ সৃষ্টি হয়। সে তুহিনের বাড়ি পুড়িয়ে দেয়ার হুমকিও দেয় তুহিনকে ।

এরই সুত্র ধরে এবং এই বসবাসকৃত জমি ক্রয় করাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা ৯ মার্চ বুধবার দিবাগত রাত অনুমান দেড়টায় বাড়ির মালিক বাড়িতে না থাকায় তার অবর্তমানে রাতের আঁধারে ঘর বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়।

প্রতিপক্ষের ধরিয়ে দেয়া আগুনে পুড়ে প্রায় ৪ লক্ষ্য ৫০ হাজার টাকার মালামাল ভস্মিভূত হয়। বাড়িতে কেউ না থাকায়  প্রতিপক্ষ আগুন সন্ত্রাসীরা  ঘরে রাখা প্রায় ৭০ হাজার টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.