মুক্তি পেল সাকিবের গলুই’র টিজার

বিনোদন প্রতিবেদকঃ

ঢাকাই সিনেমার পোস্টার বয় শাকিব খান। এবার ঈদে তার অভিনীত দুইটি সিনেমা মুক্তি ঘোষণা এসেছে। এরমধ্য ‘গলুই’ সিনেমা প্রচারণা শুরু করে দিয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় ‘গলুই’ সিনেমার ইউটিউব ও ফেসবুকে উন্মুক্ত হয় টিজারটি। সঙ্গে সঙ্গে শাকিব ভক্তরা বিভিন্ন গ্রুপে পোস্ট করে অভিনন্দন জানাচ্ছেন শাকিব-পূজাকে। ছবির পরিচালক এস এ হক অলিকের নির্মাণেরও প্রশংসা করছেন সবাই। টিজারে গ্রামীন প্রেক্ষাপটে প্রেমের গল্পের আভাস মিললো। থাকবে ঐতিহ্যের ছোঁয়াও।

সিনেমাটির নির্মাতা বলেন, ‘টিওটি ফিল্মসের ইউটিউবে ‘গলুই’-এর টিজার প্রকাশ করেছি। একই সঙ্গে টিজারটি নায়ক শাকিব খান ও নায়িকা পূজার ফেসবুকপেজে টিজারটি দেখা যাবে।’

পরিচালক আরও বলেন, ‘টিজারের পরেই ৯ এপ্রিল হাবিবের ‘জমবে মেলা’ নামে বৈশাখের গানটি ছাড়া হবে। ৪-৫দিন পরেই ইমরান-কনার গাওয়ার বৃষ্টি নিয়ে আরেকটি গান ছাড়া হবে।’

পরিচালক অলিক জানান, এর মধ্যে গলুই-এর অফিশিয়াল পোস্টার প্রকাশ হবে। যেহেতু অফিশিয়াল পোস্টার হাতে পাননি, তাই এখনই এটি কবে আসবে জানাতে চান না তিনি। বলেন, ফেসবুকে কিছু পোস্টার ছড়িয়েছে, এগুলো অফিশিয়াল নয়।

পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রযোজক খোরশেদ আলম খসরু ছবিটি প্রযোজনা করছেন। তিনি জানান, সরকারি অনুদান ৬০ লাখ পেলেও গলুইয়ের বাজেট দুই কোটির কাছাকাছি। বাকি টাকা তিনি লগ্নী করে বড় আয়োজনে ছবির কাজ শেষ করছেন। পোস্ট প্রডাকশন হয়েছে ইন্ডিয়াতে।

শাকিব খান ও পূজা চেরী ছাড়াও গলুই সিনেমায় অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

এফ.আর/রংপুর টাইমস