রমজান মাসে পাচঁ শতাধিক অসহায় মানুষ পেল খাদ্য সহায়তা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায়  তার্কিশ কো-অর্ডিনেশন এন্ড কো-অপারেশন এজেন্সি (টিকা) প্রকল্পের সহায়তায় এবং আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন এর আয়োজনে ইফতার ও পবিত্র রমজান মাস উপলক্ষে পাচঁ শতাধিক হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার বাউরা ও জোংড়া  ইউনিয়নে স্কুল মাঠে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

প্রতি প্যাকেটে ছিল চাল,ডাল,বুট, ময়দা, সরিষা ও সয়াবিন তেল, খেজুর, চিনি, সেমাই সহ মোট ১২ টি পন্য দেয়া হয়। খাদ্য সামগ্রীর প্রত্যেক বক্সের গায়ে লেখা FROM THE HEART OF TURKISH PEOPLE, ” All for a smile”

যা সবার হৃদয় ছুয়ে যায়।
এ সময় উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক কম্পিউটার প্রকৌশলী ইফতেখার হোসেন মাসুদ, টিকা প্রকল্পের কো-অর্ডিনেটর শেভকি মেরথ এবং ডেপুটি কো-অর্ডিনেটর আহমেদ ফারুক। এছাড়া স্হানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা মন্ডলীও উপস্থিত ছিলেন।
এ সময় টিকা কো-অর্ডিনেটর শেভকি মেরথ বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য ভালোবাসার উপহার। এই ভালবাসা উপহার বিতরণ অব্যহত থাকবে।
আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক কম্পিউটার প্রকৌশলী ইফতেখার হোসেন মাসুদ বলেন, তুরস্ক সবসময় আমাদের প্রতি যে ভালোবাসা দিয়ে যাচ্ছে আমরা তাদের এই ভালোবাসায় সিক্ত। তিনি টিকা ও তুরস্ক সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সবাইকে তাদের জন্য দোয়া করতে বলেন।
উপজেলার বাউরা ইউনিয়নের খোতেজা বেগম (৪০) বলেন, খাবার গুলা পেয়া খুশি হইছুক। এই রোজা মাসোত কয় দিন ধরি খাওয়া যাইবে। আল্লাহ তোমাদের ভালা করবো।