আদিতমারীতে যৌতুক না পেয়ে স্ত্রীকে ন্যাড়া করে দিলো স্বামী

লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী এলাকায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে নির্যাতনের শিকার গৃহবধূর বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মমিনুল ইসলামকে (২৫) গ্রেফতার করে পুলিশ।

মমিনুল ইসলাম আদিতমারী উপজেলার নামুড়ী দোলাপাড়া এলাকার মোকতার আলীর ছেলে।

নির্যাতনের শিকার গৃহবধূ জানান, চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের পরেই জানতে পারেন তার স্বামী মাদকাসক্ত। নেশা করে বাড়িতে এলেই কারণে-অকারণে তাকে নির্যাতন করতেন। তাকে বাড়ি থেকে বের হতে দিতেন না। এমনকি কারও সঙ্গে কথা বললেই তাকে সন্দেহ করা হতো। এতদিন পেরিয়ে গেলেও তার কোনো পরিবর্তন হয়নি।

তিনি বলেন, প্রায় প্রতিদিনই তিনি নেশা করেন। নেশার টাকার প্রয়োজন হলেই আমাকে বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলেন। আমি টাকা আনতে অস্বীকার করলে চারদিন আগে বেদম মারপিট করে মাথা ন্যাড়া করে দেন এবং ঘরে বন্দি করে রাখেন। বিষয়টি যেন আমার বাবার বাড়ির কাউকে জানতে না পারি সেজন্য আমার মোবাইলও বিক্রি করে দেন। পরে অনেক কৌশলে বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি বাবাকে জানাই। পরে বাবা রাত ৯টার দিকে থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধার এবং তার স্বামীকে গ্রেফতার করা হয়।