কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সংঘের নেতৃত্বে রুস্তম -জুনায়েদ

সিদ্দিক, বেরোবি প্রতিনিধি:

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) কুষ্টিয়া জেলা হতে আগত শিক্ষার্থীদের সংগঠন কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সংঘর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার (৮এপ্রিল) এ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে ম্যানেজমেন্ট বিভাগের মোঃ রুস্তম আলী ও সাধারণ সম্পাদক হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জুনায়েদ ইসলামকে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি, জনি আলম, মোঃ হাসানুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক, নাঈম ইসলাম, আল আমিন হোসাইন ,আল মামুন, সাংগঠনিক সম্পাদক, মিলন আহমেদ, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক কেএম হিমেল আহমেদ,শিক্ষা সম্পাদক, মোঃ সানভীর হাসান,অর্থ সম্পাদক, আবির আহমেদ,প্রযুক্তি বিষয়ক সম্পাদক, প্রান্ত আহমেদ, ক্রীড়া সম্পাদক, মোঃ মেহেদী হাসান,নারী বিষয়ক সম্পাদক নাবিলা হক রেনভি সভাপতি বলেন ,শুরু থেকেই কুষ্টিয়া জেলা কল্যাণ সংঘ প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার যথার্থ চেষ্টা করেছি।

আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি শ্রদ্ধেয় শিক্ষক ও বড় ভাইদের প্রতি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। সাধারণ সম্পাদক বলেন,”বেরোবির বুকে আমারা একখন্ড কুষ্টিয়ান। কুষ্টিয়া জেলাকে আরও ভালোভাবে উপস্থাপন করার চেষ্টা করবো। আমরা সবাই একসাথে একে-অপরের পাশে থাকবো”