রংপুরে মাদকসহ বাবা-ছেলে আটক

রংপুর নগরীতে বাবা-ছেলেকে মাদকসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাদের কাছ থেকে ৫৭৬ পিস ইয়াবা উদ্ধার হয়েছে।

আটকরা হলেন- রংপুর নগরীর মডার্ন মোড় আশরতপুর এলাকার ময়নুল ইসলাম (৫৫) ও তার ছেলে মমিনুল ইসলাম মমিন (২৮)। বৃহস্পতিবার রাতে নগরীর মডার্ন মোড় ব্রিজ সংলগ্ন এলাকা থেকে বাবা-ছেলে আটক হন।

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মডার্ন মোড় ব্রিজের দক্ষিণ দিকে অবস্থান নেয় র‍্যাব-১৩ এর অভিযানিক একটি দল। সেখানে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে আগে থেকেই অবস্থান করছিলেন ময়নুল ইসলাম ও তার ছেলে মমিনুল ইসলাম।

এ সময় গতিবিধি সন্দেহ হলে র‍্যাব তাদের তল্লাশি করলে ৫৭৬ পিস ইয়াবা উদ্ধার হয়। এ ছাড়া তাদের কাছ থেকে মাদকদ্রব্য বিক্রির নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে নগরীর তাজহাট থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় তাদের দুজনকে গ্রেপ্তার দেখিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি তাদের সঙ্গে জড়িত অন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান চলছে বলে জানিয়েছে র‍্যাবের ওই কর্মকর্তা।