রংপুরে সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লো ভিডিপি সদস্যা রুজিনার ৩ সন্তান

একসঙ্গে তিন সন্তানের জন্ম দেওয়ার পর বাচ্চাদের শারিরীক জটিলতা দেওয়ায় ৬ এপ্রিল থেকে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের “এনআইসিইউ”-এ চিকিৎসা গ্রহণ করতেছিলেন ভিডিপি সদস্যা রুজিনা খাতুন হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা দম্পতি। টানা ৮দিন ধরে চিকিৎসা গ্রহণ শেষে ঝুকি মুক্ত হওয়ায় ১৪ এপ্রিল “এনআইসিইউ” থেকে বাচ্চাদের ছাড়পত্র দেওয়া হয়।

এরপর বাচ্চাদের নিয়ে গ্রামের বাড়ী ফিরে আসেন রুজিনা। মা ও সন্তানেরা সুস্থ আছে। ০৬ এপ্রিল বুধবার দুপুর সাড়ে ১২টায় রংপুরের প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে সিজারের মাধ্যমে জন্ম হয় তিন ভাই।

গোলাম মোস্তফা রাঙ্গা জানান, বাচ্চাদের ওজন কম এবং দেড় মাস আগে সিজার করায় তাদের শারিরীক জটিলতা দেখা দেওয়ায় তাদেরকে “এনআইসিইউ” এ রাখা হয়েছিল।

শিশু বিশেষজ্ঞ চিকিৎসকগণ উক্ত বাচ্চাদেরকে নিবিড় পর্যাবেক্ষণে রাখেন। এসময় গাইনী ও অবস চিকিৎসক সোনালী রানী মুস্তফীও নিয়মিত বাচ্চাদের স্বাস্থ্যের খোজ খবর নেন।

গোলাম মোস্তফা রাঙ্গা আনসার ও ভিডিপি’র রংপুর পরিচালক মোঃ আব্দুস সামাদ, পিভিএমএস ও প্রাইম মেডিকেল হাসপাতাল কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্নভাবে সহযোগীতা করায় তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন এবং বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।