নারী ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করলেন ডিসি


এ.এস লিমন,রাজারহাট(কুড়িগ্রাম)প্রতিনিধি:
নারী ক্ষমতায়ন ও নারীদের ফিজিক্যাল ফিটনেসের প্রয়োজনীয়তা বিবেচনায় শুক্রবার রাত ৮ঘটিকায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন লাগোয়া নবনির্মিত নারী ব্যাডমিন্টন কোর্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।

এ সময় উপস্থিত ছিলেন-কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান,উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, উপজেলা নির্বাহী অফিসার মোহা:যোবায়ের হোসেন,ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু,মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম,সদর ইউপি চেয়ারম্যান মো.এনামুল হক,ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক,প্রেসকাবের সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলামসহ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ। ফলক উন্মোচন শেষে জেলা প্রশাসক মোছা:সুলতানা পারভীন, ইউএনও পতœী মমতাজ মহল ও লেডি ম্যাজিস্ট্রেটদের সঙ্গে নিয়ে খেলার মাধ্যমে ব্যাডমিন্টন কোর্টের শুভ উদ্বোধন করেন।

উল্লেখ্য, কারা খেলতে পারবেন-উপজেলা পরিষদ রাজারহাটে কর্মরত সকল মহিলা কর্মকর্র্তা -কর্মচারী,অত্র উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীর স্ত্রী-কন্যাগণ,থানার মহিলা পুলিশ সদস্যগণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকাগণ।

Leave a Reply

Your email address will not be published.