বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সৌন্দর্যবর্ধনের উদ্যোগ

সংবাদ বিজ্ঞপ্তি :

বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয় (বেরোবি), রংপুর এ শীতকাল এবং প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য ২০২০ সালের সমাবর্তন আয়োজনের জন্য পুরো ক্যাম্পাসজুড়ে সৌন্দর্যবর্ধন কাজের উদ্যোগ নিয়েছে প্রশাসন।

এরই অংশ হিসেবে ক্যাম্পাসে বিভিন্ন ফুল গাছ রোপনের লক্ষ্যে রংপুর শহরের বেশকিছু নার্সারি পরিদর্শন করেছেন, বিশ্ব বিদ্যালয়ের একটি প্রতিনিধি।

রবিবার (২৪ নভেম্বর, ২০১৯) দুপুরে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এর নেতৃত্বে প্রতিনিধি দলটি রংপুরের কয়েকটি নার্সারি ঘুরে দেখেন।

বেরোবি ভাইস-চ্যান্সেলর এই উদ্যোগ সম্পর্কে বলেন, নানা প্রজাতির ফুলগাছ রোপনের মাধ্যমে শিক্ষক, শিক্ষার্থী ও দর্শনার্থীদের কাছে পুরো ক্যাম্পাস আরো দৃষ্টিনন্দন করে গড়ে তোলাই এই উদ্যোগের মূল উদ্দেশ্য।

বিভিন্ন নার্সারি পরিদর্শনে অংশ নেন ক্যাম্পাস সৌন্দর্যবর্ধন কমিটির আহŸায়ক ও আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো: নাজমুল হক, সদস্য সচিব এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো: সারওয়ার আহমাদ, ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তসি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট মেহনাজ আব্বাসী বাঁধন, ফিজিক্যাল ইন্সট্রাক্টর মো: সোহেল রানা এবং সিনিয়র নিরাপত্তা কর্মকর্তা মো: লোকমান হাকিম।

বিভিন্ন নার্সারি পরিদর্শনে অংশ নেন ক্যাম্পাস সৌন্দর্যবর্ধন কমিটির আহবায়ক ও আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো: নাজমুল হক, সদস্য সচিব এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো: সারওয়ার আহমাদ, ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তসি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট মেহনাজ আব্বাসী বাঁধন, ফিজিক্যাল ইন্সট্রাক্টর মো: সোহেল রানা এবং সিনিয়র নিরাপত্তা কর্মকর্তা মো: লোকমান হাকিম।

Leave a Reply

Your email address will not be published.