জাপার আগামী দিনের সম্ভাবনাময় বিকল্প শক্তি– জিএম কাদের

অনলাইন ডেস্ক:

জাতীয় পার্টিই আগামী দিনের সম্ভাবনাময় বিকল্প শক্তি বলে আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

তিনি বলেন, যারা জাতীয় পার্টি ছেড়ে গেছে, তারা প্রত্যাশিত রাজনীতি না পেয়ে আবারো ফিরে আসছে।

রবিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জামালপুর জেলার জেপি ও বিজেপি থেকে ২০ জন আইনজীবীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আমরা গণমানুষের স্বার্থে কর্মসূচি দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করবো। এরিক এরশাদ ও বিদিশা সিদ্দিক প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন, আমি কাঁদা ছোঁড়াছুড়ি করছি না, আমি রাজনীতি করি। রাজনীতি করতে গেলে শতভাগ মানুষের সমর্থন পাওয়া যায় না।
এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, আগামী দিনের রাজনীতির নেতৃত্ব জাতীয় পার্টির হাতে। তাই দল আরো শক্তিশালী করতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এদিন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এক আদেশে দলীয় গঠনতন্ত্রের ২০/১/ক ধারায় প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা এমপি’র সুপারিশে মো. ইব্রাহিম খান জুয়েলকে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং মো. আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করেছেন।

এই কমিটি আগামী ১০ দিনের মধ্যে দেশের সকল জেলা/বিশ্ববিদ্যালয়/কলেজ-এর ছাত্র/ছাত্রীদের সমন্বয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

Leave a Reply

Your email address will not be published.